১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

মেঘনা গ্রুপে চাকরির সুযোগ

- ছবি : প্রতীকী

লোকবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ। প্রতিষ্ঠানটিতে হেলথ, সেফটি, অ্যানভায়রনমেন্টাল অ্যান্ড সোশ্যাল বিভাগ সিনিয়র অ্যাক্সিকিউটিভ পদে লোকবল নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের নাম : মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ।
পদের নাম : সিনিয়র অ্যাক্সিকিউটিভ।
বিভাগ : হেলথ, সেফটি, অ্যানভায়রনমেন্টাল অ্যান্ড সোশ্যাল।
পদসংখ্যা : নির্ধারিত নয়।
শিক্ষাগত যোগ্যতা : ইলেকট্রিকাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং/মেকানিক্যাল। এছাড়া ইঞ্জিনিয়ারিং/কেমিক্যাল টেকনিক্যাল/ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি, পরিবেশ বিজ্ঞানে বিএসসি।
অন্যান্য যোগ্যতা : রিপোর্ট এবং ডকুমেন্টেশন প্রস্তুত এবং সাইট ম্যানেজমেন্ট টিম পরিচালনায় দক্ষতা।
অভিজ্ঞতা : কমপক্ষে ৬ বছর।
চাকরির ধরন : পূর্ণকালীন।
কর্মক্ষেত্র : অফিসে।
প্রার্থীর ধরন : নারী-পুরুষ (উভয়)।
বয়সসীমা : উল্লেখ নেই।
কর্মস্থল : নারায়ণগঞ্জ।
বেতন : আলোচনাসাপেক্ষে।
অন্যান্য সুবিধা : প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী।

আবেদন যেভাবে : আগ্রহীদের ২১ আগস্টের মধ্যে অনলাইনে আবেদন করতে হবে। আবেদন করতে ও বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন।


আরো সংবাদ



premium cement
সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গ্রেফতার সোনারগাঁয়ে শেখ হাসিনা-শেখ রেহেনাসহ ২৩৯ জনের বিরুদ্ধে মামলা গাজার চলমান ঘটনাবলী সমসাময়িক বিশ্বের সবচেয়ে বড় ভুল : বসনিয়া রাজনৈতিক অস্থিরতার পর থেকে ভারতের আসাম-মেঘালয় সীমান্তে আটক ৬৫ বাংলাদেশী ঐক্যের মাধ্যমেই কেবল মুসলিম উম্মাহ'র মর্যাদা প্রতিষ্ঠা সম্ভব : ইরানের সর্বোচ্চ নেতা হোসেনপুরে স্কুলশিক্ষকের বসতঘর পুড়ে ছাই রাজশাহী, খুলনা ও চট্টগ্রামে ভারী বৃষ্টির আভাস 'শ্রম আইন সংস্কার করে শ্রমিকদের ন্যায্য অধিকার বাস্তবায়ন করতে হবে' সিংগাইরে ধলেশ্বরী নদী থেকে লাশ উদ্ধার সাতক্ষীরায় বজ্রপাতে মৎস্যচাষির মৃত্যু সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবুর ওপর ডিম নিক্ষেপ

সকল